Sunday 5 July 2015

Digital Clock (2014) For_ Pc Desktop - download



http://www.fileguru.com/images/b/xclock_digital_clock_screen_saver_desktop_screen_savers-246592.gif

 প্রিমিয়াম ক্লক একটি এনালগ ঘড়ি অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে, একটি ডিজিটাল ঘড়ি, একটি সম্পূর্ণরূপে কাস্টমাইজড ট্রে ঘড়ি, একটি কাস্টমাইজড ডেস্কটপ, একটি পারমাণবিক ঘড়ি, এলার্ম নির্ধারণকারী, এবং একটি ক্যালেন্ডার. আপনি প্রিমিয়াম ক্লক ব্যবহার শুরু হলে, আপনি কি এটা সময় ঠিক জানতে পারবেন. এনালগ ঘড়ি, ডিজিটাল ঘড়ি এবং ক্যালেন্ডার সবসময় উপরে থাকার অথবা আপনি এটা mouseover যখন অদৃশ্য হয়ে যাবে.

অ্যাপ্লিকেশনের সাহায্যে বার্তা, WAV ফাইল চালানো ফাইল এবং নথি সঙ্গে এলার্ম সেট আপ করতে পারবেন. প্রিমিয়াম ক্লক আপনার পছন্দসই একটি কাস্টম বিন্যাস সঙ্গে নিয়মিত উইন্ডোজ সিস্টেমের ঘড়ি প্রতিস্থাপন. প্রিমিয়াম ক্লক পাওয়া যায় সর্বশ্রেষ্ঠ সঠিকতা সঙ্গে বর্তমান সময় পান এবং আপনার পিসি এর তথ্য আপডেট করার জন্য একটি পারমাণবিক ঘড়ি সার্ভার উল্লেখ করা. এটি এমনকি স্বয়ংক্রিয়ভাবে সব সময় প্রবেশ করুন সঠিক আপনার পিসি এর সময় রাখা একটি দিনে একবার সময় চেক করতে নির্ধারণ করা যাবে
.

 আপনার পিসির জন্য একটি নতুন চেহারা

আপনার ডেস্কটপে এই প্রিমিয়াম ক্লক perch এবং আপনি একই ভাবে মনে আবার সময় তাকান না. এটা ঠেলে দিতে বা এটি সেট করতে করেও একটি বাস্তব প্রিমিয়াম ঘড়ি সব বেনিফিট ভাবুন! এমনকি আপনি বিনামূল্যে জন্য নতুন স্কিনস ডাউনলোড করতে পারেন.
সময় ব্যবস্থাপনা টুল

প্রোগ্রাম আপনাকে আপনার কম্পিউটারের ডেস্কটপে সময় দেখতে সক্ষম হবেন, এক ঝরঝরে প্যাকেজের মধ্যে সব আপনার টাইমকিপিং বা সময় রক্ষণ চাহিদা অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে. এছাড়াও আপনি যে কোন আসবাব এবং সময়সীমা জন্য এলার্ম সেট করতে পারেন.


Image result for Digital Clock pc version download






No comments:

Post a Comment