Thursday 18 June 2015

Opera Mini for PC& leptop (2014) Full Softer Download

Opera for Windows computerঅপেরা দ্রুত ইন্টারনেট পেতে এবং আপনার তথ্য খরচ কম ফ্রী ডাউনলোড. মোবাইল ফোন, ট্যাবলেট এবং কম্পিউটারের জন্য তৈরি. ... ডাউনলোড করুন. পিসি, ম্যাক ও লিনাক্সের জন্য অপেরা.
অপেরা সাম্প্রতিক বছরগুলোতে ব্রাউজার যুদ্ধ জয়ী হতে পারে না, কিন্তু এটি এখনও ব্রাউজার পুরস্কার চতুর্থ নিম্ন স্তরে গণ্য হবে একটি ভাল সম্মানিত আবেদন. অপেরা ব্যবহারকারীদের একটি BitTorrent ক্লায়েন্ট বিল্ট ইন এবং ইন্টিগ্রেটেড IRC চ্যাট থেকে উপকৃত হতে, এবং এটা ধারাবাহিকভাবে কঠিন এবং দ্রুত রক এর.অনেক ব্যবহারকারী প্রথম তাদের স্মার্টফোনে অপেরা সফটওয়্যার জুড়ে. অপেরা মিনি, কোম্পানির মোবাইল ব্রাউজার, তার গতি এবং দক্ষতা জন্য বিখ্যাত হয়. ডেস্কটপ ব্রাউজার এক্সটেনশনের একটি বৈচিত্র্য এবং একই দ্রুত লোড বার থেকে উপকার. তার দয়া করে জাভাস্ক্রিপ্ট কার্যকারিতা কাস্টম কোড গ্রিজমাঙ্কি ব্যবহারকারীদের ফায়ারফক্স ভোগ যে স্বনির্ধারণ কিছু প্রস্তাব, ওয়েব পেজ-এ ব্যবহৃত করা সম্ভব হবে.অক্ষমতা সম্পন্ন ব্যবহারকারীর কারণ বিশেষ ব্যবহারকারীদের জন্য সুযোগ এবং মান সম্মতি তার প্রমাণিত প্রতিশ্রুতি অপেরা চয়ন. এটা ইংরেজি ছাড়াও 60 টি ভাষায় মুক্তি থাকার একটি গ্লোবাল নিম্নলিখিত, আকৃষ্ট.অন্যান্য সুবিধা হল:

    
স্বনির্ধারিত কীবোর্ড শর্টকাট.

     
স্বনির্ধারিত মাউস ঠারে.
    
ভয়েস নিয়ন্ত্রণ এবং দৃষ্টিশক্তি fot পর্দা পড়া এবং প্রতিবন্ধীদের ব্যবহারকারীদের শ্রবণ.
    
অতিদ্রুত লোড জন্য ঐচ্ছিক প্রক্সি সমর্থন.
    
একটি মাস্টার পাসওয়ার্ড ব্যবহার সংরক্ষিত পাসওয়ার্ডগুলি নিরাপদ করার জন্য.নরওয়ে এবং উন্নত বিশ্বব্যাপী ব্যবহৃত, অপেরা একটি কঠিন পছন্দ. ব্রাউজার ক্রোম মত শিরোনাম ধরলাম নাও থাকতে পারে, কিন্তু এটা উদ্ভাবনী বৈশিষ্ট্য আসে এটা বহু বছর ধরে পথ নেতৃত্বাধীন হয়েছে.



 
Donwload Link 
 

No comments:

Post a Comment